আল্লাহর সঙ্গে কাউকে শরীক না করা অবস্থায় মারা গেলে সে জান্নাতে যাবে

বুখারি হাদিস নং ১১৬৫ – জানাযা সম্পর্কিত বুখারি হাদিস এবং যার শেষ কালাম ‘লা-ইলাহা ইল্লাল্লাহু’।


মূসা ইবনে ইসমাঈল রহৃৃৃ..আবু যার (গিফারী) রা. থেকে বর্ণিত, তিনি বলেন, নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন : একজন আগন্তুক (হযরত জিবরীল আ. আমার রবের কাছ থেকে এসে আমাকে খবর দিলেন অথবা তিনি বলেছিলেন, আমাকে সুসংবাদ দিলেন, আমার উম্মতের মধ্যে যে ব্যক্তি আল্লাহর সঙ্গে কাউকে শরীক না করা অবস্থায় মারা যাবে, সে জান্নাতে দাখিল হবে। আমি বললাম, যদিও সে যিনা করে থাকে এবং যদিও সে চুরি করে থাকে ? তিনি বললেন, যদিও সে যিনা করে থাকে এবং যদিও সে চুরি করে থাকে।
আল্লাহর সঙ্গে কাউকে শরীক না করা অবস্থায় মারা গেলে সে জান্নাতে যাবে আল্লাহর   সঙ্গে  কাউকে  শরীক  না  করা  অবস্থায়  মারা  গেলে  সে  জান্নাতে  যাবে Reviewed by ISLAM24 on 10:30 AM Rating: 5

No comments:

ads
Powered by Blogger.